হাত-পা বাঁধা নারীসহ পাঁচ স্থানে লাশ

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গৃহবধূর হাত পা বাঁধা ঝুলন্ত, নাটোর-পাবনা মহাসড়কের পাশ থেকে এক যুবক, হবিগঞ্জের মাধবপুরে গৃহবধূর ঝুলন্ত, গাজীপুরের কালিয়াকৈরে বস্ত্রহীন এক যুবতীর ও পাবনার বেড়ায় অজ্ঞাত পাগলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠান খবরÑ

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাত, মুখ ও পা বাঁধা অবস্থায় নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী শহিদুল ইসলামকে (৩০) আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার নাসিক ৬নং ওয়ার্ড আদমজী নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নাঈমা বাগেরহাটের দেলোয়ার মোল্লার মেয়ে। আটক শহিদুল খুলনা তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে এসআই রফিকুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের আদমজী নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিল।

নাটোর : নাটোরের গাজিপুর বিল এলাকায় নাটোর-পাবনা মহাসড়কের পাশ থেকে ওয়াসিম হোসেন নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওয়াসিম হোসেন সদর উপজেলার হর্যরতপুর দেওয়ান পাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে। স্থানীয়রা জানান, সকালে নাটোরের গাজিপুর বিল এলাকায় নাটোর-পাবনা মহাসড়কের ওপর একটি ক্ষত বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দ্রুত গতির কোন গাড়ী চাপায় তার মৃত্যু হয়েছে।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুরে রিপা আক্তার (২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সকালে উপজেলার কড়রা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূ রিপা আক্তার কড়রা গ্রামের বেনু মিয়ার স্ত্রী এক কন্যা সন্তানের জননী।

স্থানিয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে পার্শ্ববর্তী নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের ফারুক মিয়ার মেয়ের সঙ্গে বেনু মিয়ার বিয়ে হয়। বিয়ের কিছু দিন যেতে না যেতেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। রিপার পরিবারের দাবি, তাকে হত্যা করে লাশ ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। ওসি চন্দন কুমার চক্রবর্তী এর সত্যতা নিশ্চিত করেন।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে ধর্ষণের পর স্বপনা আক্তার নামে এক যুবতীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার সন্ধ্যায় উপজেলার ভান্নারা দক্ষিনপাড়া বনের ভিতর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্বপনা উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মুরাদপুর এলাকার মো. সিয়াম হোসেনের মেয়ে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবারে রাতে স্বপনা তার আত্মীয়ের বাড়ি থেকে নিখোঁজ হয়। ধর্ষণের পর তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ।

বেড়া (পাবনা) : পাবনার বেড়া উপজেলায় পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক পাগলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল উপজেলার জাতসাকিনী ইউপি পশ্চিম পাশে রাজনারায়নপুর (নাটিয়াবাড়ি) গ্রাম থেকে উদ্ধার করা হয়। সে ওই এলাকায় ৬-৭ মাস ধরে ঘুরাঘুড়ি করে রাত যাপন করত। তার বয়স আনুমানিক (৩৭) বছর।

 

"