লালমনিরহাট প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০১৯

এক রাতে একই গ্রামের ১৭ বাড়িতে চুরি!

লালমনিরহাটের আদিতমারী উপজেলার একটি গ্রামে এক রাতেই ১৭টি বাড়িতে সিধ কেটে চুরির খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সারপুকুর ইউনিয়নের মসুর দৌলজোর গ্রামে এ চুরির ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, মসুর দৌলজোর গ্রামের লোকজন যে যার মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সংঘবদ্ধ চোর চক্র ওই গ্রামের ১৭টি বাড়ির সিধ কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা পয়সা, দামি পোশাক ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়।

জানা গেছে, গতকাল বুধবার সকালে ওই গ্রামের ব্যবসায়ী নরেন্দ্র নাথ ঘুম থেকে উঠে দেখেন তার ঘরে সিধ কেটে ১০ হাজার টাকা নিয়েছে চোর চক্রটি। তার আত্মচিৎকারে গ্রামের লোকজন একে একে জেগে উঠে নিজেদের বাড়িতে চুরির বিসয়টি টের পান। সবমিলে চোর চক্রটি ওই গ্রাম থেকে প্রায় তিন লক্ষাধিক নগদ টাকা হাতিয়ে নিয়েছে বলে গ্রামবাসীর দাবি। এদিকে, এক রাতে একই কৌশলে গ্রামের ১৭টি বাড়িতে চুরির ঘটনায় আতঙ্ক বিরাজ করছে গ্রামবাসীর মধ্যে।

ওই গ্রামের মিলন চন্দ্র জানান, কোন বাড়ির বেড়া ভাঙ্গেনি। প্রতিটি বাড়ির সিধ কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকা পয়সা, দামি পোশাক ও কাগজপত্র নিয়েছে। গত বছরেও এ গ্রামে এক রাতে ১৩টি বাড়িতে চুরি হয়েছিল বলেও জানান তিনি। আদিতমারী থানার ওসি মাসুদ রানা জানান, ১৭টি বাড়িতে সিধ কাটলো কিন্তু কেউ বুঝতে না পারার অর্থ গ্রামবাসীকে কোন কৌশলে চোরচক্র অচেতন করতে পারে। দ্রুত খোঁজ নিয়ে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close