বেড়া (পাবনা) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০১৯

পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ

কম্বল দেওয়ার লোভ দেখিয়ে ডেকে নেয় পৌর কাউন্সিলর

পাবনার বেড়া উপজেলায় সংখ্যালঘু সম্প্রদায়ের পঞ্চম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীকে ধর্ষণের খবর পাওয়া গেছে। স্থানীয় পৌর কাউন্সিলর কম্বল দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। গত সোমবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর আব্দুর রাজ্জাককে (৪০) গ্রেফতার করে গতকাল মঙ্গলবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার আব্দুর রাজ্জাক উপজেলার বনগ্রাম গ্রামের ফয়েজ মোল্লার ছেলে ও বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বলে জানা গেছে।

বেড়া মডেল থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বেলা ১১টার দিকে আব্দুর রাজ্জাক ভুক্তভোগী ছাত্রীকে কম্বল দেওয়ার লোভ দেখিয়ে ফুঁসলিয়ে তার বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে তাকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। ওই ছাত্রী বাড়িতে ফিরে তার মাকে সব ঘটনা জানালে স্থানীয়দের সহযোগিতায় রাত ৮টার দিকে বেড়া মডেল থানার ওসিকে বিষয়টি অবহিত করেন। পরে রাত ২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাককে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

থানার ওসি শাহিদ মাহমুদ জানান, মামলা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বেড়া মডেল থানায় দায়ের করা দুটি মাদক ও একটি ধর্ষণ মামলায় ইতোপূর্বে গ্রেফতার হয়েছিলেন আব্দুর রাজ্জাক। এসব মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আব্দুর রাজ্জাকে কাউন্সিলর পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে বলে বেড়া পৌরসভা সূত্রে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close