শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০১৯

শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

বিদ্যালয়ে যাচ্ছে না ভুক্তভোগী শিক্ষার্থী

বগুড়ার শাজাহানপুরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৪) যৌন হয়রানির অভিযোগ উঠেছে খোট্টাপাড়া ইউনিয়নের জালসুকা উত্তরপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি আবদুল খালেক মাস্টারের বিরুদ্ধে। গত মঙ্গলবার সকালে জালসুকা গ্রামে ওই শিক্ষকের বাড়িতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এদিকে এ ঘটনার পর থেকে ওই ছাত্রী স্কুলে যেতে চাচ্ছে না বলে তার পরিবার জানিয়েছে।

ভূক্তভোগি ছাত্রীর মা জানিয়েছেন, তার মেয়ে জালসুকা উত্তরপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। সে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল খালেক মাস্টারের কাছে প্রাইভেট পড়ত। মঙ্গলবার সকালে প্রাইভেট পড়ানোর সময় তাকে যৌন হয়রানি করে ওই লম্পট শিক্ষক। এতে সে স্কুলে না গিয়ে বাড়িতে ফিরে এসে কান্নাকাটি করে। ওই ঘটনার পর থেকে মেয়েটি আর স্কুলে যেতে চাচ্ছে না বলেও জানান তিনি। ভূক্তভোগি ছাত্রী জানায়, প্রাইভেট পড়ার সময় শিক্ষক আবদুল খালেক মাস্টার তার শ্লীতাহানির চেষ্টা চালায়। এ সময় সে শিক্ষকের ওপর ক্ষিপ্ত হয়ে সেখান থেকে বাড়িতে চলে আসে।

অভিযুক্ত আবদুল খালেক মাস্টার তার ওপর আীিত অভিযোগ অস্বীকার করে জানান, কিছু ছেলে তার বিরুদ্ধে এসব মিথ্যা ও বানোয়াট কথা বলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close