হাত-পা বাঁধা নারীসহ তিন স্থানে লাশ

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ama ami

চাঁপাইনবাবগঞ্জে নারীর হাত-পা বাঁধা, হবিগঞ্জে নবীগঞ্জে নদী থেকে যুবকের ভাসমান ও পঞ্চগড়ের বোদা থেকে অজ্ঞাত এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে মৌসুমী খাতুন (৩৫) নামে এক নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি সদর উপজেলার আতাহার রান্ধুনীডাঙ্গার আজিজুর রহমানের মেয়ে। গতকাল রোববার সকালে শহরের অকট্রয় মোড় এলাকার একটি আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারী শহরের রেলস্টেশন এলাকায় বসবাস করতেন। প্রাথমিকভাবে পুলিশের ধারণা রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। সদর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জে নদী থেকে জুবেদ মিয়া (২৫) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার জালালপুর এলাকার কুশিয়ারা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে উপজেলার দীঘলবাক গ্রামের মৃত লাল মিয়ার পুত্র। ওসি মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই এলাকায় নদীর চরে স্থানীয় লোকজন একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে মরদেহটি জুবেদ মিয়ার বলে সনাক্ত করা হলে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। জুবেদ মিয়া বেশ কিছু দিন যাবত নিখোঁজ ছিল।

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় অজ্ঞাত এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার বেংহারী ইউনিয়নের গড়েরডাঙ্গা বাজারের পাশ্ববর্তী তোফাজ্জলের পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত ব্যক্তির আনুমানিক বয়স ৪২ বছর।

স্থানীয়রা জানান, গতকাল সকালে স্থানীয়রা ওই এলাকার পুকুরে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরা দেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এর আগে কয়েকদফা বাজারে তাকে দেখা গিয়েছিল। তবে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ওসি আবু হায়দার মো. আশরাফুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করা হয়েছে। এখন পর্যন্ত মৃত ব্যক্তির কোন পরিচয় পাওয়া যায়নি। আমরা প্রাথমিক ভাবে লাশটি সনাক্তের ব্যবস্থা করছি।

"