গাইবান্ধায় নবজাতকসহ গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা শহরে নবজাতক ও সাদুল্যাপুর উপজেলায় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার শহরের পুলবন্দি এলাকায় আলাই নদী ব্রীজের নিচে একটি নবজাতক ছেলে শিশু ও সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চক নারায়ন গ্রাম থেকে মইরন বেগম (৪৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

জেলা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, গতকাল শহরের পুলবন্দি এলাকায় আলাই নদী ব্রিজের নিচে একটি নবজাতক ছেলে শিশু মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীরা পুলিশে খবর দেয়। পরে লাশটি উদ্ধার করে ময়না তদšেত্মর জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। শিশুর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

অপরদিকে সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চক নারায়ন গ্রামে একটি পতিত জমিতে শনিবার সকালে মইরন বেগম (৪৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ। মইরন বেগম সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের দক্ষিন শাহবাজ গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার স্ত্রী।

এলাকাবাসিরা জানায়, চকনারায়ন গ্রামের খাসা মিয়ার বাড়ির উত্তর পাশে আনছার আলীর জমিতে ওই গৃহবধূর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যার পর তাকে ফেলে রাখা হয়।

"