কাহালুতে ব্যবসায়ী ও ধামরাইয়ে কৃষকের মরদেহ উদ্ধার

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০

বগুড়া ও ধামরাই (ঢাকা) প্রতিনিধি
ama ami

বগুড়ার কাহালুতে আপেল মাহমুদ (৩০) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ছাতারপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বাবসায়ী আপেল মাহমুদ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মোঘলটুলি এলাকার সৈয়দ আব্দুল ওহাবের ছেলে। তিনি ইডেক্স বিজনেস কো-অপারেটিভ সোসাইটি নামের একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক।

কাহালু থানার ওসি শওকত কবির জানান, গত বৃহস্পতিবার রাত ১১ টায় কিছু লোক থানার এসে খবর দেয় বার-মাইল নামুজা সড়কে ছাতার পুকুরে মাঠে একটি মৃতদেহ পড়ে আছে। পরে লাশটি উদ্ধার করে লাশটি থানায় আনা হয়। গতকাল শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ থেকে কিছু লোক এসে লাশ সনাক্ত করে। দারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে যায়। লাশের পাশে গাড়ীর চাবি, নগদ টাকা পড়ে ছিল। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

এদিকে ধামরাই ( ঢাকা) প্রতিনিধি জানান, উপজেলার বাথুলী এলাকায় থেকে আব্দুল সালাম (৫৫) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ঢাকা আরিচা মহাসড়কে উত্তর পাশে ঢাকা ব্রিকস নামক এক ইটভাটার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল সালাম উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়া গ্রামের মৃত আনছার আলীর ছেলে।

ওসি (তদন্ত) মো. কামাল হোসেন জানান, গতকাল সকালে বাথুলি এলাকায় এক ব্যাক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানিয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

"