যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগ সংঘর্ষ, আহত ৫

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ০০:০০

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দক্ষিণ দাসপাড়া গ্রামে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)’র খালে মাছ ধরাকে কেন্দ্র করে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের দুই পক্ষের মধ্যে সংর্ঘষের খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন পাঁচ। গত মঙ্গলবার রাত ৮টায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের দক্ষিণ দাসপাড়া বাজার সংলগ্ন আলার বাড়ি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সংঘর্ষে গুরুতর আহত ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক শাকিলকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দাসপাড়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ছাত্রলীগ নেতা মোরশেদুল আমিন বাবু জানান, মঙ্গলবার দুপুরে স্থানীয় পাউবো’র খালে প্রবাস ফেরত স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতা ইব্রাহীম মাছ ধরে সবার মাঝে বন্টন করেন। কিন্তু বিকেলে মাছ ঠিকমতো বন্টন না হওয়ার অভিযোগ এনে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক শাকিল ইব্রাহীম মিয়ার সাথে বাগবিতন্ডায় লিপ্ত হয়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে উভয়কে শান্ত করা হয়।

ওয়ার্ড কৃষকলীগের সভাপতি কামাল হোসেন জানান, রাত ৮টায় স্থানীয় একটি চা দোকানে চা পানরত অবস্থায় যুবলীগ নেতা ইব্রাহীম মিয়া ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক শাকিল হোসেনের মধ্যে দ্বিতীয় দফায় তর্কাতর্কির ঘটনা ঘটে। কিছুক্ষন পর শাকিলের বড় ভাই শাহজাহানের নেতৃত্বে ২০/২৫জনের একটি গ্রুপ লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের লোক সংঘর্ষে জড়িয়ে পড়লে পাঁচজন আহত হয়।

মোহাম্মদিয়া ফাঁড়ি থানার এএসআই জসিম উদ্দিন জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

"