দ্বিতীয় মেয়াদেও মানুষের পাশে থাকতে চান আলিম

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি
ama ami

জাতীয় নির্বাচনের পর আগামী মার্চ মাসে দেশব্যাপী উপজেলা নির্বাচনের আলোচনা এখন সবখানে। ফেনীর ফুলগাজীতে দ্বিতীয় মেয়াদেও উপজেলা চেয়ারম্যান হিসেবে মানুষের পাশে থাকতে চান আবদুল আলিম মজুমদার। এই উপজেলার সাবেক চেয়ারম্যান একরামুল হক একরামের মৃত্যুর পর উপ-নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি। বর্তমানে তিনি উপজেলা আ.লীগের সম্পাদকের দায়িত্ব পালন করছেন। উপজেলা ৬টি ইউনিয়নে ও ৮৭ হাজারেরও অধিক ভোটার নিয়ে গঠিত এ উপজেলা।

উপজেলার বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, শিক্ষা বিস্তারে নিজস্ব অর্থায়নে আলিম মায়ের নামে ‘সাবিহা খাতুন বৃত্তি’ প্রদান করে শিক্ষার্থীর মেধা বিকাশে সহযোগিতা করছেন। সরকারি সহযোগীতায় সামাজিক নিরাপত্তা বেষ্টনি কার্যক্রম বাস্তবায়নসহ গরীব অসহায় মানুষের কল্যাণে তিনি নিজস্ব অর্থায়নে প্রতিনিয়ত নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি।

উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, সার্বিক উন্নয়নের দিক থেকে গত বছর ফুলগাজী চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলার স্বীকৃতি অর্জন করে। এ সময় তিনি ফেনী জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

প্রার্থীতা সম্পর্কে আবদুল আলিম প্রতিদিনের সংবাদকে বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হয়ে উপজেলা চেয়াম্যান হিসেবে চেষ্টা করেছি মানুষের সহযোগিতা করতে। যদি এ জনপদের কল্যাণে আমার ভূমিকা থাকে অবশ্যই মানুষ আমাকে সাদরে গ্রহন করবে এ বিশ্বাস আমার আছে। তবে আমার অবস্থান অত্যান্ত পরিস্কার, মাদক, চোরাকারবারী, সন্ত্রাসীর বিরুদ্ধে আমি অতীতে ছিলাম, ভবিষ্যতও পিছু হটবো না।’

এ সময় তিনি প্রধানমন্ত্রী সাবেক প্রটোকল অফিসার আ.লী নেতা আলা উদ্দিন আহাম্মেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর আন্তরিক সহযোগিতা কামনা করেন।

"