উপজেলা নির্বাচন

দাকোপে প্রার্থী হতে চান সাবেক ছাত্রনেতারা

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০

দাকোপ (খুলনা) প্রতিনিধি

সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতে আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। ফেব্রুয়ারীতে তপশীল ঘোষনার কথা রয়েছে। খুলনার দাকোপে উপজেলা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা জেলা ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। উপজেলার সাবেক ছাত্রনেতারা আ.লীগের চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহী বলে জানা যায়।

খোঁজখবর নিয়ে জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যোগ্য প্রার্থীও সংখ্যা বেশ কয়েকজন থাকলেও শেষ পর্যন্ত প্রার্থী সংখ্যা বেশী হবে না বলে মনে করেন অনেকেই। পর পর ২বার নির্বাচিত বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেনসহ ৫ জন সাবেক তুখোড় ছাত্রনেতা এবার এ উপজেলা চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। গত কয়েক বছর ধরে তারা মাঠ চষে বেড়াচ্ছেন বলে জানা গেছে। প্রার্থী হতে আগ্রহীরা হলেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, সাবেক জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা সাবেক যুগ্ম সম্পাদক এ্যাড. জিএম কামরুজ্জামান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি গোলাম মোস্তফা খান, সাবেক ছাত্রনেতা শেখ যুবরাজ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মিহির মন্ডল, সাবেক ছাত্রলীগ সভাপতি উপজেলা যুবলীগ সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান গৌর পদ বাছাড় ও চালনা পৌরসভার সাবেক মেয়র ড. অচিন্ত্য কুমার মন্ডল।

এ বিষয় সম্ভব্য প্রার্থী আলহাজ্ব শেখ আবুল হোসেন, চেয়ারম্যান মিহির মন্ডল, এ্যাড. কামরুজ্জামান, গৌর পদ বাছাড়, শেখ যুবরাজ জানান, তারা শক্ত প্রার্থী হিসাবে মাঠে কাজ করে চলেছেন এবং কেন্দ্রীয় ও জেলার নেতাদের সঙ্গে যোগাযোগ রেখে লবিং চালিয়ে যাচ্ছেন। বর্তমান চেয়ারম্যান শেখ আবুল হোসেন জোর দিয়ে বলেন তিনিই আবারও নমিনেশন পাবেন এবং অনেক ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হবেন।

"