নাটোরে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য আটক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০

নাটোর প্রতিনিধি
ama ami

নাটোরের তেবাড়িয়া এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটকের দাবি করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম জব্দ করা হয়েছে বলে ডিবির পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল সোমবার ভোরের দিকে সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের মোহনপুর বটতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, সোমবার ভোর রাতে সদর উপজেলার তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের ঘেরাও করে পুলিশ ৬ ডাকাতকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বড় হাঁসুয়া, লোহার রড, লাঠি-সোটা ও রশিসহ ডাকাতির সরঞ্জাম জব্দ করা হয়।

আটককৃতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মোলাম দালালের ছেলে ইন্তু দালাল, কলিগ্রাম গ্রামের রনজিত আলী প্রামানিকের ছেলে বাবু প্রামানিক ও খাগরবাড়ি গ্রামের শহিদুল কারিগরের ছেলে সোহেল রানা, চারঘাট থানার বাটিকামারি গ্রামের চাঁন মোহাম্মদের ছেলে আবুল কালাম ও মুংলি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ এবং নাটোরের লালপুর থানার মিয়াপুর গ্রামের মাজদার হোসেনের ছেলে আফজাল হোসেন। আটককৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতদের বিরুদ্ধে নাটোর ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বেশ কিছু মামলা রয়েছে।

 

"