মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ০৮ ডিসেম্বর, ২০১৮

শ্যালিকাকে আটকে রেখে ধর্ষণ দুলাভাই আটক

পিরোজপুরের মঠবাড়িয়ায় ষষ্ঠ শ্রেণিতে পড়–য়া (১২) এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে আপন দুলাভাই শাহীন খানের (২৫) বিরুদ্ধে। এদিকে গত দুই দিন ধরে নিখোঁজ অবস্থায় দুলাভাইয়ের নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে অভিযুক্ত শাহিনের পরিবার গতকাল শুক্রবার সকালে বাড়িতে পৌঁছে দেয়। গ্রামবাসী অভিযুক্ত শাহিন খানকে আটক করে ভুক্তভোগী স্কুলছাত্রীর স্কুলশিক্ষকদের নিকট সোপর্দ করে। পরে থানায় খবর দিলে পুলিশ শুক্রবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুলাভাইকে আটক করে। আটক শাহিন খান উপজেলার গুলিসাখালী ইউনিয়নের বুখইতলা বান্ধবপাড়া গ্রামের ইসমাইল খানের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৫ ডিসেম্বর, বুধবার রাতে নিজ পড়ার টেবিলে লেখাপড়া করছিল ভুক্তভোগী ওই শিক্ষার্থী। এ সময় পরিবারের লোকজন ঘুমিয়ে থাকার সুযোগে আপন দুলাভাই শাহীন খান তার মুখ চেপে তুলে নিয়ে যায়। পরদিন সকালে ওই স্কুলছাত্রীকে ঘরে না পেয়ে তার বাবা মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রী লিখিত অভিযোগ দিলে গ্রামবাসীর সহায়তায় অভিযুক্তকে আটক করে থানায় সোপর্দ করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি শওকত আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত দুলাভাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close