হবিগঞ্জে সংঘর্ষে নারীসহ আহত ৩০

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি
ama ami

হবিগঞ্জের লাখাইয়ে হত্যা মামলার ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার হোসেনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৫জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ও অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লাখাই থানার ওসি এমরান হোসেন জানান, গত ১৪ আগস্ট উপজেলার হোসেনপুর গ্রামের নিধান আলীর ছেলে হাঁস ব্যবসায়ি আব্দুল কাদিরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরদিন নিহত কাদির মিয়ার স্ত্রী হাফিজা খাতুন বাদি হয়ে একই গ্রামের শফিক মিয়াকে প্রধান আসামি করে ১৮ জনের বিরুদ্ধে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পুলিশের গ্রেফতার এড়াতে আসামিরা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে যায়। পরে আসামিরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় আসে।

শুক্রবার দুপুরে এরই জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আহতদের মধ্যে রাহেলা খাতুন, ছালেখা, খাতুন, মর্জিনা বেগম, সুলতানা বেগম, আব্দুল লতিফ, নুরুন্নেছা, কামাল মিয়া, সফু মিয়া, আনজুমানাআরা বেগম, টেনু মিয়া, সাহেনা বেগম, রাসেল মিয়া, নূরউদ্দিন, কুতুব উদ্দিন ও হাবিবুর রহমানকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

"