পৃথক দুই স্থানে অগ্নিকান্ডে ২৬ ঘর ভস্মীভূত

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ama ami

দেশের পৃথক দুই জেলায় অগ্নিকান্ডের ঘটনায় ২৬টি বসতঘর পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। গত বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার গাজীপুর ও হবিগঞ্জে অগ্নিকান্ডের পৃথক এ ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের শরিফপুররোড় নতুনবাজার এলাকায় বুধবার দিনগত মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে ১৬টি বসতঘর, চারটি দোকানঘর ও মালামাল। গাজীপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নেভায়।

গাজীপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন জানান, রাত সোয়া ২টার দিকে শরিফপুররোড নতুনবাজর এলাকার মাহমুদা আলমের মালিকানাধীন টিনসেটের দোকানঘরে আগুন লাগে। মূহুর্তেই আগুন আশপাশে ছড়িয়ে পড়ে। তিনি আরো জানান, বসতঘর ও মালামাল পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বৈদুতিকশর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হবিগঞ্জ : হবিগঞ্জ শহরের উমেদনগর গ্রামের পুরনাহাটি এলাকায় বৃহস্পতিবার ভোর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এসময় অগ্নিকান্ডে অন্তত ১০টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করেছেন স্থানীয়রা। ক্ষতিগ্রস্থরা জানান, উমেদনগর পুরানহাটি এলাকার জসিম মিয়ার বসত ঘর থেকে বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

"