না.গঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ ভাঙচুর, অগ্নিসংযোগ : আহত ১০

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাইদুল নামে এক জনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৯টায় নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ২নং ওয়ার্ড মিজিমিজি পূর্বপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, রাত ৯টার দিকে বিএনপি ক্যাডার নাজু বাহীনির প্রধান নাজুসহ তার সন্ত্রাসীরা সিদ্ধিরগঞ্জ থানা আ.লীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার অনুসারি রাসেলের অফিসে দফায় দফায় হামলা চালিয়ে ভাংচুর ও তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে। এতে বাধা দিলে আশরাফ, রুবেল, রহমতউল্লাহ, আনোয়ার হোসেন আশিক, হামিদ শাহ, বায়জিদ, রাসেল ও সজিব আহত হয়। এদের মধ্যে আশরাফ ও বায়জিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত রাসেল বলেন, ৮ ডিসেম্বর ২নং ওয়ার্ডে এ কে এম শামীম ওসমান এমপি নির্বাচনী গণসংযোগ করবেন। ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে বিএনপি ক্যাডার নাজু ওই গণসংযোগে না যাওয়ার জন্য বলছেন। নাজু ২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি।

থানা আ.লীগের সম্পাদক ইয়াছিন মিয়া জানান, তারা (বিএনপি) আ.লীগকে এ ওয়ার্ডে নির্বাচনী কর্মকান্ড করতে দিবেনা এটাই প্রমান করছে। তারা ২০১৪ সালের সেই অগ্নিসন্ত্রাসী করার পায়তারা করছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন পারভেজ জানান, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

"