কিশোরগঞ্জ প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

কিশোরগঞ্জে ৫টিতে আ.লীগ একটিতে মহাজোট শরিক

কিশোরগঞ্জের পাঁচটি আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আসনগুলো হলো- কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর), কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া), কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম), কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) এবং কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর)।

অপর একটি আসনে আ.লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয়নি। তবে এ আসনটি মহাজোটের শরীক জাতীয় পার্টির প্রার্থীকে ছেড়ে দেয়া হবে বলে ধারণা করা হচ্ছে। জেলার ৫টি আসনে আ.লীগের চূড়ান্ত মনোনয়নপ্রাপ্তদের তালিকায় একটি আসনে প্রার্থী রদবদল হয়েছে।

আসনগুলোর মধ্যে কিশোরগঞ্জ-১ আসনে টানা চার বারের সংসদ সদস্য আ.লীগের সভাপতিম-লীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে টানা দুই বারের সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে টানা দুই বারের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন এবং কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে টানা দুই বারের সংসদ সদস্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন।

রদবদল হওয়া কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বর্তমান সংসদ সদস্য এ্যাড. মো. সোহরাব উদ্দিনকে মনোনয়নবঞ্চিত করে সেখানে মনোনয়ন পেয়েছেন সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

অপরদিকে আ.লীগের দলীয় মনোনয়ন ঘোষণা না করা কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনটিতে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুকে মনোনয়ন দেয়া হচ্ছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close