গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৮ নভেম্বর, ২০১৮

গৌরীপুরে নৌকা প্রতীক চান লিটন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে প্রার্থী হতে আ.লীগের মনোয়নয়নপত্র জমা দিয়েছেন কৃষিবিদ ড. সামীউল আলম লিটন। তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি ছাড়াও এ আসনে একাধিক প্রার্থী রয়েছে। তবে নৌকা প্রতীক পেতে শক্তভাবে মাঠে নেমেছে লিটন।

এরি মধ্যে নির্বাচনী এলাকায় তিনি শীতার্তদের বস্ত্র বিতরণ, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক অনুদান, দুস্থ নেতা-কর্র্মীদের চিকিৎসার খরচ, বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক অনুদানসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে প্রশংসিত হয়েছেন।

এর আগে ২০১৪ সালের সংসদ নির্বাচন ও ২০১৬ সালের সংসদ উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হয়েও মাঠ ছাড়েননি লিটন। দীর্ঘদিন নির্বাচনী এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক, কর্মীসভা করে সরকারের উন্নয়ন কর্মকা- প্রচার করে নৌকার পক্ষে শক্তিশালী জনমত গড়ে তুলেছেন তিনি। পাশাপাশি দলের প্রবীণ নেতা ও স্থানীয় অধিকাংশ জনপ্রতিনিধিদের সমর্থন আছে তার প্রতি। তাই এই আসনে নৌকার প্রার্থী বদল হলে সবদিক বিবেচনায় সবচেয়ে যোগ্য প্রার্থী হচ্ছেন লিটন এমন দাবি তার অনুসারীদের।

মনোনয়ন প্রত্যাশী লিটন বলেন, প্রবীণ নেতাদের প্রতি আমি সবসময় শ্রদ্ধাশীল। তবে আ.লীগ সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে সময়ের প্রয়োজনেই নতুন নেতৃত্বের দরকার। দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছি। নৌকা পেলে বিজয় সুনিশ্চিত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close