প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ নভেম্বর, ২০১৮

দুই ছাত্রীসহ চার জনের আত্মহত্যা

গাজীপুর আর্কিটেক্ট ছাত্রী, পটুয়াখালীর কলাপাড়ায় মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রী, জয়পুরহাটের পাঁচবিবিতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে যুবক এবং নেত্রকোনার দুর্গাপুরে পারিবারিক ও দরিদ্রের কারণে পঞ্চাশোর্ধ পুরুষ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গাজীপুর : গাজীপুরে এক আর্কিটেক্ট ছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সন্ধ্যায় গাজীপুর সিটি করপোরেশনের ভুরুলিয়া এলাকার ভাড়া বাসার নিজ কক্ষ থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ । এসময় তার টেবিলে থেকে একটি চিরকুট পাওয়া গেছে।

নিহত ওই ছাত্রীর নাম সুমাইয়া বেগম রিমা। তিনি ভুরুলিয়া এলাকার মডেল ইনস্টিটিউট অফ টেকনোলজির আর্কিটেক্ট বিভাগের পঞ্চম সেমিষ্টারের ছাত্রী ছিলেন। তিনি কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামের হেলাল উদিদ্দনের মেয়ে। ভুরুলিয়া এলাকার বকুল সরকারের বাড়িতে ভাড়া থেকে তিনি লেখাপড়া করতেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই অমল চন্দ্র সাংবাদিকদের জানান, দুইমাস আগে রিমা ওই ভাড়া বাসায় উঠেন। তিনি একাই একটি রুমে থাকতেন। বুধবার সকাল থেকে তার রুমের দরজা বন্ধ ছিল। সাড়া-শব্দ না পেয়ে বাড়ির মালিক বিকেলে পুলিশকে জানায়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস নিয়ে সুখী (১২) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় ফাঁস লাগানো অবস্থায় তাদের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে কলাপাড়া থানা পুলিশ। সুখী বরগুনার আমতলী উপজেলার আমরাগাছিয়া গ্রামের দিনমজুর সেরাজুল ফকিরের মেয়ে। সেরাজুল কলাপাড়া পৌর শহরের রহমতপুর এলাকার ভাড়া বাসায় থাকতেন। নিহত সুখী ঢাকার পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আলী আহম্মেদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

পাঁচবিবি (জয়পুরহাট) : জয়পুরহাটের পাঁচবিবির সীমান্তঘেঁষা বাগজানা ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে স্ত্রীর সঙ্গে ঝগড়া-বিবাদের জেরে গলায় ফাঁস নিয়ে এক যুবকের মৃত হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালে পাঠায়।

স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম ও এলাকাবাসী জানান, মোশারফ হোসেনের ছেলে সায়দার হোসেন (শুকটা) প্রায় ১০ বছর আগে প্রেমের সম্পর্কে তারই চাচাতো বোন তাছলিমা বেগমকে বিয়ে করে। পরে শুকটা মাদকাসক্ত হয়ে পড়লে সংসারে প্রায় তাদের মধ্যে মান-অভিমান, ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এরই জেরে মঙ্গলবার রাতে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে সে আত্মহত্যা করে।

দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুরে ইসলাম উদ্দিন (৫৮) নামের একজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত সোমবার রাতে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। সংসারে অভাব-অনটনের জন্যই এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আসাদুজ্জামান।

স্থানীয়রা জানান, কাকৈরগড়া ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামের মৃত উসন আলীর ছেলে ইসলাম উদ্দিনের স্ত্রী (৩৫) দীর্ঘদিন ধরে পরকীয়ায় আসক্ত। পরকীয়ার বিষয়টি স্বামী টের পেয়ে স্ত্রীকে নিষেধ করেন। নিষেধ মেনে নেননি স্ত্রী। এ নিয়ে স্বামী-স্ত্রীর সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। কোনোভাবেই তিনি তার স্ত্রীকে নিয়ন্ত্রণ আনতে পারেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close