পাবনা প্রতিনিধি

  ১৫ নভেম্বর, ২০১৮

কলেজছাত্র মিশকাত হত্যাকান্ড

হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের মেধাবী ছাত্র মিশকাত মিশুর হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্ররা। গতকাল বুধবার বেলা ১১টায় জেলা স্কুলের প্রাক্তন ছাত্ররা বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। পরে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে।

পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্র শিষ মুহাম্মাদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন পাবনা ব্লাড ব্যাংকের সভাপতি হাবিব, মিশকাতের খালাতো ভাই কাজী কনক, মামাতো ভাই কাজী সুমন, জেলা স্কুলের প্রাক্তন ছাত্র সিফাত, ছাব্বির, আকাশ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, হত্যার ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত প্রকৃত খুনিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। তারা প্রশাসনকে আলটিমেটাম দিয়ে বলেন, ‘খুনিদের দ্রুত গ্রেফতার করা না হলে আমরা কঠিন আন্দোলনে যেতে বাধ্য হব।’

উল্লেখ্য, গত ৬ নভেম্বর, মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র মিশকাত মিশুকে কলেজ ক্যাম্পাসের ভেতরে মোবাইল ফোনে ডেকে নিয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা। মিশু পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close