কাজিপুরে নৌকার সমর্থনে মোটরসাইকেল র‌্যালি

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনে নৌকার সমর্থনে মোটর সাইকের র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী দলের সভাপতিমগুলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের পক্ষে নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছে দলের নেতা-কর্মিরা।

প্রচারভিযানের প্রথম দিন গত বুধবার বিকেলে কাজিপুর উপজেলা সদরে এক বিশাল মোটর সাইকেল র‌্যালি বের করা হয়। নির্বাচনী প্রচারের অংশ হিসেবে এ র‌্যালিতে আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী অংশ গ্রহণ করেন। শেখ হাসিনার মার্কা নৌকা, নৌকা এবং মোহাম্মদ নাসিমের নামে শ্লোগানে শ্লোগানে গোটা কাজিপুর প্রকম্পিত হয়ে উঠে। র‌্যালির অগ্রভাগে ছিলেন দলের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

কাজিপুরের ১২ ইউনিয়ন এক পৌরসভা এবং সিরাজগঞ্জ সদরের ৫ ইউনিয়ন নিয়ে এ আসনটি গঠিত। আসনটি আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত। প্রতিটি জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ আসনে জয়লাভ করেছেন। আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের নেতৃত্বে এ আসনে রয়েছে আওয়ামী লীগের শক্ত সাংগঠনিক ভিত্তি। তিনি প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে এমপি নির্বাচিত হয়েছেন। তার নির্বাচনী এলাকায় গত পাঁচ বছরে স্বাস্থ্য খাতসহ বিভিন্ন মন্ত্রনালয়ের অবকাঠামোসহ দৃশ্যমান যে উন্নয়ন হয়েছে তা চোখে পড়ার মতো। এবারও তিনি এ আসনে আওয়ামী লীগের একক প্রার্থী।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে জেলা শহর বিএনপির সভাপতি টিএম নাজমুল হাসান রানা, উপজেলা বিএনপির সভাপতি সেলি রেজা ও সাধারণ সম্পাদক এ্যাড. রবিউল হাসান এ আসনে মনোনয়ন চাইবেন।

"