ঠাকুরগাঁও-৩

জাপার নির্বাচনী জনসভায় নায়ক সোহেল রানা

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০

রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ama ami

ঠাকুরগাঁয়ের রানীশংকৈল জাতীয় পার্টির (রানীশংকৈল-পীরগঞ্জ) নির্বাচনী জনসভায় অনুষ্ঠিত হবে আজ। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা। চিত্রনায়ক সোহেল রানার আগমনকে ঘিরে জেলা জুড়ে তোরণ পোষ্টার মাইকিং দলীয় নেতাকর্মীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। লোকমুখের প্রচারণায় উৎসবমুখর পরিবেশে বিস্তার করছে বলে জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তাহের। তিনি আরো জানান, জনসভায় ব্যাপক লোক সমাগম করার প্রস্তুতি আমরা ইতিমধ্যে নিয়েছি। এছাড়াও নিরাপত্তার জন্য প্রশাসনের সঙ্গে আমাদের বৈঠক হয়েছে। তারা আমাদের যথেষ্ট নিরাপত্তা দিবেন বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ।

জনসভাকে ঘিরে জাপা’র নেতা কর্মিরা উজ্জীবিত হয়ে পাড়া মহল্লায় প্রচারণা এবং শহরের প্রধান প্রধান মোড়ে তোরণ নির্মাণ ফেস্টুন সাটানো ও মঞ্চ তৈরির কাজে ব্যাস্ত সময় পার করছেন।

জনসভায় ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ও জেলা জাপা’র সভাপতি হাফিজ উদ্দীন আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত তাকবেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, বিশেষ অতিথির বক্তৃতা রাখবেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী চৌধুরী স্বপনসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ। অফিসার ইনর্চাজ আব্দুল মান্নান জানান, জনসভাকে কেন্দ্র করে কঠোর নজরদারিসহ পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্গলা বাহিনা মোতায়েন করা হবে।

"