গণসংযোগে মনোনয়ন প্রত্যাশী দোলন

প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০

কে এম রুবেল, ফরিদপুর

সরকারের উন্নয়ন প্রচারের গণসংযোগে এগিয়ে আছেন ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন।

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলা নিয়ে গঠিত এ আসনে নির্বাচনী হাওয়া বইছে অনেক আগে থেকেই। সবার চোখ এখন মনোনয়নের দিকে। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আরিফুর রহমান দোলন সরকারের উন্নয়ন প্রচারে তিন উপজেলাতেই দিনরাত গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ভোটারদের কাছে নৌকায় ভোট চাইছেন।

তিন উপজেলা আ.লীগের তৃণমূল নেতাকর্মীরা আরিফুর রহমান দোলনের সঙ্গে রয়েছেন বলে তাবি তার সমর্থকদের। এছাড়াও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও তার সঙ্গে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন। নিয়মিত পথসভা, উঠোন বৈঠক, কর্মী সভার মাধ্যমে সরকারের উন্নয়ন প্রচার চালাচ্ছেন তিনি।

আলফাডাঙ্গা উপজেলা আ.লীগ সভাপতি শেখ আকরাম হোসেন বলেন, আলফাডাঙ্গার ভোটের ফরিদপুর-১ আসনের জয়-পরাজয় নির্ধারিত হয়। এই উপজেলাকে আ.লীগের ঘাঁটি বলা হয়। আরিফুর রহমান দোলন আলফাডাঙ্গার সম্ভ্রান্ত মুন্সী পরিবারের সন্তান। তাকে নৌকার প্রার্থী করলে জয় নিশ্চিত। কারণ তাকে এ অঞ্চলের মানুষ মন থেকেই ভালোবাসে।

আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এবং ফরিদপুর জেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক এম এম জালাল উদ্দিন জানান, নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও তিন জেলার অবকাঠামোগত উন্নয়নে আরিফুর রহমান দোলন ব্যাপক কাজ করেছেন। সরকারের উন্নয়ন কাজের তথ্য তুলে ধরে আরিফুর রহমান দোলন বলেন, ‘নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে থাকে। দেশের অর্থনীতি সমৃদ্ধ হয়। বাংলাদেশ এখন পৃথিবীর অনেক দেশের জন্য উন্নয়নের রোল মডেল। এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী আছেন বলে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে বঙ্গবন্ধুকন্যার বিকল্প নেই।’

 

"