গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৬ নভেম্বর, ২০১৮

গফরগাঁওয়ে প্রতিবন্ধীকে ধর্ষণ : মামলা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় এক শারীরিক প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত হয়। গত ২ নভেম্বর উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ওই প্রতিবন্ধীর বাবা গত রোববার রাতে গফরগাঁও থানায় একটি মামলা করেন।

এলাকাবাসী, পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ২ নভেম্বর ওই প্রতিবন্ধীর বাবা জেলা সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে সকালে বাড়ি থেকে বের হন। তার মা দুপুর ১টার দিকে প্রতিদিনের মতো বাড়ির সামান্য দূরে ব্রহ্মপুত্র নদের পাড়ে লাউ খেত দেখতে যান। এ সুযোগে একই এলাকার লম্পট রতন মিয়া (৪১) প্রতিবন্ধী ওই কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরীকে ভয়ভীতির পাশাপাশি এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয় রতন। ঘটনার কিছুক্ষণ পর ধর্ষিতার মা বাড়িতে এলে বিষয়টি তার মাকে জানায়। এ নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশ বসলেও তাতে ধর্ষক হাজির হয়নি। পরে ওই কিশোরীর বাবা বাদী হয়ে গত রোববার রাতে অভিযুক্ত রতনকে আসামি করে মামলা করেন।

ওসি মনজুর রহমান বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পাশাপাশি ধর্ষককে ধরতে পুলিশ কাজ করছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close