সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৮

সোনারগাঁয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, আটক ১

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় ধর্ষণকারীরা ওই গৃহবধূকে পতিতা আখ্যা দিয়ে পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক করে পুলিশ। এ সময় আরো ৩ ধর্ষণকারী পালিয়ে গেছে। গত রোববার সকালে উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল সোমবার ওই গৃহবধূ বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন।

মামলার এজহারে সূত্রে জানা যায়, উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকার ভাড়া বাসা নিয়ে স্বামীসহ বসবাস করেন ওই গৃহবধূ। গত শুক্রবার তার স্বামী গ্রামের বাড়িতে বেড়াতে গেলে তার দেবর ও জ্যা তার বাড়িতে বেড়াতে আসে। গত রোববার সকালে কাঁচপুর এলাকার মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন, হেলাল উদ্দিন, রবিন মিয়া ও দেলেয়ার হোসেন জোর পূর্বক ওই গৃহবধূর বাসার ভেতর ঢুকে। এ সময় তারা ওই গৃহবধূর দেবর ও জ্যাকে মারধর করে একটি রুমে তাদের আটকিয়ে রাখে। পাশের একটি রুমে ওই গৃহবধূর মুখ বেধে তারা পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা ওই গৃহবধূকে পতিতা আখ্যা দিয়ে তার দেবরকে মাদক ব্যবসায়ী বানানোর চেষ্টা কালে হেলাল উদ্দিন নামের একজনকে আটক করে পুলিশ।

এসআই তানভির আহম্মেদ জানান, ধর্ষণের পর ৪ ধর্ষক মিলে ওই গৃহবধূকে পতিতা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছানোর আগেই তিন ধর্ষক পালিয়ে যায়। ধর্ষণকারী হেলাল উদ্দিনকে জিজ্ঞাসা করলে সে ধর্ষণের কথা শিকার করে। ওসি মোরশেদ আলম জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close