সিংগাইর (মানিকগঞ্জ) ও হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৮

সিংগাইর ও হরিপুরে অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই

মানিকগঞ্জের সিংগাইরে আগুনে একটি মুদি দোকান ঘরসহ পুড়ে ছাই হয়েছে। গত বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার খাসের চর বাজারের বারেকের মেসার্স সাইফুল স্টোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে প্রায় ওই দোকানের ৪২ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের। এ ব্যাপারে মুদি দোকানের মালিক বারেক জানায়, আমার আয় রোজগারের একটি মাত্র পথ এই মুদি দোকান তাও অগ্নিকান্ডে সম্পুর্ন ভস্মীভূত হওয়াতে আমি দিশাহারা হয়ে পরেছি। হরিপুরে আগুনে পুড়ে ৩টি পরিবারের ঘর ভস্মিভুত

এ দিকে হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি জানান, জেলার হরিপুর উপজেলায় আগুনে ৩টি পরিবারের ঘর পুড়ে ছাই হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার টেংরিয়া দিলগাঁও গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানিয়রা জানায়, উপজেলার টেংরিয়া দিলগাঁও গ্রামের জহিরুল ইসলামের ছেলে শামীমের রান্না ঘর হতে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনে আশে পাশের ঘরে লেগে যায়। গ্রামবাসী ও ফায়ার সার্ভিস কর্মিরা দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে জাহিরুল ইসলামের ১টি ঘর, শাহিরুল ইসলামের ১টি ঘর, শামীমের ১টি ঘর পুড়ে যায়। ক্ষয়ক্ষতির মধ্যে ঘরের আসবাপত্র ও নগদ আর্থসহ অনুমানিক ৩ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close