আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০১৮

আত্রাইয়ে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে গেল স্বামী

নওগাঁর আত্রাইয়ে গৃহবধূ সাদিয়া বিবি (১৯)কে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের সাদিয়ার স্বামী ও তার পরিবার হাসপাতালে লাশ ফেলে পালিয়ে গেছেন। পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে প্রেরণ করে।

নিহত সাদিয়া রাণীনগর উপজেলার হরিশপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। ঘাতক স্বামী রায়হান (২৫) উপজেলার দিঘা গ্রামের আব্দুল মজিদ কবিরাজের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকাল ১০ টায় নিহত সাদিয়ার স্বামী রায়হানের ছোট ভাই ফোন করে মেয়ের বাবা সাইফুল ইসলামকে জানায়, ‘আপনার মেয়ে বিষপান করেছে। আপনি এলাকার মেম্বার ও মাতবরদেরকে নিয়ে দ্রুত আত্রাই হাসপাতালে আসেন।’ এ সময় মেয়ের বাবা আত্রাই হাসপাতালে আসার পরে দেখন তার মেয়েকে মৃত অবস্থায় রেখে জামাই ও তার পরিবার পালিয়ে গেছে। পরে আত্রাই থানা পুলিশকে খবর দেন তারা।

নিহতের বাবা সাইফুল ইসলাম জানান, গত এক বছর আগে রায়হানের (২৫) সঙ্গে মেয়ের বিয়ে হয়েছে। বিয়ে পর থেকেই তারা মেয়েকে মারপিট করে ও নির্যাতন করে। এ ঘটনায় কয়েক দফা গ্রাম্য বৈঠকও হয়েছে। আমার ধারণা, তারা আমার মেয়েকে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়েছে।

এ ঘটনায় নিহতের স্বামী রায়হান ও তার পরিবারের লোকজন পলাতক থাকায় তাদের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি ।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন জানান, নিহত সাদিয়া বিবির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। তদন্ত রিপোট আসার পরে বোঝা যাবে-হত্যা না, আত্মহত্যা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close