নওগাঁ প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০১৮

মহাদেবপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা

নওগাঁর মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউপি সদস্য ফিরোজ হোসেনের (৩৮) বিরুদ্ধে এক বিধবা নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেম্বার ফিরোজ হোসেন এবং তার সহযোগী আজিজার রহমানের (৪০) এর বিরুদ্ধে মামলা করেন। গত ২০ সেপ্টেম্বর রাতে উপজেলার চেরাগপুর ইউনিয়নের চকদৌতপুর গ্রামে এ ঘটনা ঘটে। সহযোগী আজিজার উপজেলার উত্তরগ্রাম গ্রামের মৃত রফিক উদ্দীনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার উত্তরগ্রাম ইউপি সদস্য ফিরোজ হোসেন ও তার সহযোগী আজিজার বিভিন্ন সময় ওই বিধবা নারীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২০ সেপ্টেম্বর রাতে মেম্বার ফিরোজ হোসেন ওই বিধবার ঘরে অনধিকার প্রবেশ করে। এক পর্যায়ে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আজিজার রহমান বাহিরে পাহারা দিচ্ছিল। বিধবার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

অভিযুক্ত ইউপি সদস্য ফিরোজ হোসেন তার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহিন বলে দাবী করে বলেন, আমাকে ফাঁসানোর উদ্দ্যেশে এ ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, আদালতের নির্দেশে গত ১৪ অক্টোবর থানায় মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্ত চলছে। শিগগিরই তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close