যাত্রীবাহী বাসে পেট্রলবোমা

বগুড়ায় প্রধান আসামি ২ দিনের রিমান্ডে

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ০০:০০

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনায় আটক প্রধান আসামী নূর মাহমুদ মুন্সীকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত বৃহস্পতিবার নূর মাহমুদকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

এর আগে গত বুধবার এ ঘটনায় এসআই রুম্মান হাসান বাদী হয়ে ১০ জন নামীয় ও অজ্ঞাত ১৫-২০ জনকে আসামী করে শাজাহানপুর থানায় মামলা করেন। মামলার অন্য নামীয় আসামীরা হলেন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, সিনিয়র সহ-সভাপতি আজমল হুদা শহীদ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক রিপন যুবদলনেতা আবুল কাশেম, মঞ্জু মিয়া, লোকমান হোসেন, শাহীন, আকরাম হোসেন ও মজনু মিয়া।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওবায়দুল আল মামুন জানান, নূর মাহমুদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত অন্য আসামীদের গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, গত বুধবার দুপুরে উপজেলার সাজাপুর টিএমএসএস ফিলিং ষ্ট্রেশনের সামনে নীলফামারি থেকে ঢাকা গামি যাত্রীবাহী নাবিল ক্লাসিক পরিবহনে পেট্রল বোমা নিক্ষেপের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পালানোর সময় জেলা যুবদলের কৃষি বিষয়ক সহ-সম্পাদক নূর মাহমুদ মুন্সীকে আটক করে পুলিশ। নূর মাহমুদ মুন্সী করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করলে নদীতে নেমে তাকে আটক করে এসআই রুম্মান হাসান ও কনস্টেবল সোহেল রানা। পেট্রলবোমায় বাসের তিন মহিলাযাত্রী অগ্নিদগ্ধ হয়।

 

"