বেয়াইবাড়ি বেড়াতে এসে খুন

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ০০:০০

আমতলী (বরগুন) প্রতিনিধি

বরগুনার আমতলীর দক্ষিণ আমতলী গ্রামের সৌদি প্রবাসী বেয়াই নজরুল ইসলাম খানের বাড়িতে বেড়াতে এসে খুন হলেন কলাপাড়া উপজেলার আবুল হোসেন হাওলাদার (৬০)। তিনি কলাপাড়ার চালিতা বুনিয়া গ্রামের চম্পাপুর ইউনিয়নের মৃত চান মিয়া হাওলাদারের ছেলে। গত সোমবার গভীর রাতে খুনের এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় আবুল হোসেন হাওলাদার তার স্ত্রী নার্গিস বেগমকে সাথে নিয়ে বেয়াই নজরুল ইসলাম খানের বাড়িতে বেড়াতে আসেন। রাতে খাওয়া শেষে আবুল হাওলাদার ঘরের সামনের বারান্দায় এবং অন্যরা ঘরের ভেতর ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ৩টার সময় আবুল হাওলাদারের ডাক চিৎকারে ঘরে থাকার লোকজন জেগে দেখেন ৩/৪ জনের একদল দুর্বৃত্তরা আবুল হাওলাদারকে ধারালো ছুরি দিয়ে পেটে ও বুকে আঘাত করছে। এ সময় সৌদি প্রবাসী নজরুলের মেয়ে জেসমিন (২৪) ডাক চিৎকার দিলে দুর্বৃত্তরা তাকেও এলোপাথারিভাবে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে আমতলী হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেন হাওলাদারকে বরিশাল শেবাচিম ও জেসমিনকে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। আবুল হাওলাদারকে বরিশাল নেওয়ার পথে রাত ৪টার সময় মারা যান। নিহতের স্ত্রী নার্গিস বেগম বলেন, এলাকায় আমার স্বামীর সাথে জমি নিয়ে একটি পক্ষের সাথে বিরোধ রয়েছে। তারাই এ ঘটনা ঘটাতে পারে।

আমতলী থানার ওসি আলাউদিদন মিলন জানান, লাশ উদ্ধার করে গতকাল মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে।

"