সাদুল্লাপুরে প্রজন্ম লীগের নেতা ইয়াবাসহ আটক

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ০০:০০

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা থেকে জেলা মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের নেতা আহসান হাবীব নাহিদকে (৩০) ৫১ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৩। গত সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। তিনি জেলা মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাদুল্লাপুর উপজেলা শাখার সভাপতি। এ সময় ইয়াবা ক্রয় করে ফিরে যাবার সময় আব্দুল আহাদ মিয়া (২৮) নামে আরো একজনকে ১৪ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব।

আটক আহসান হাবীব নাহিদ ওই এলাকার নুরুল আমিন ছেলে এবং আব্দুল আহাদ উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের টিয়াগাছা ভবানীপুর গ্রামের মৃত. নিয়ামত আলী ছেলে।

সাদুল্লাপুর থানার ওসি বোরহান উদ্দিন গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে জানান, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের সভাপতি আহসান হাবীব নাহিদ দীর্ঘদিন থেকে তার নিজ বাড়ী থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল। কিন্তু পুলিশ একাধিকবার তাকে গ্রেপ্তারের চেষ্টা করেও আটক করতে পারে নাই।

কারণ তার বাড়ীতে প্রবেশের পথসহ বেশ কয়েক স্থানে সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছেন তিনি। এই ক্যামেরার সাহায্যে তিনি আইনশৃখংলা বাহিনীর গতিবিধি সব সময় লক্ষ্য রেখে এই ব্যবসায় পরিচালনা করে অসছিলেন।

এলাকাবাসী জানান, সিসি ক্যামেরার বিষয়টি বেশ কয়েকবার স্থানীয়ভাবে আলোচনায় আসলে তিনি আহসান হাবীব নাহিদ জানান, ব্যক্তিগত নিরাপত্তার জন্য তিনি সিসি ক্যামেরা লাগিয়েছেন।

ওসি আরো বলেন, গত সোমবার রাতেই তাদের দুইজনকে সাদুল্লাপুর থানায় সোর্পদ ও মামলা দায়ের করেছে র‌্যাব।

"