কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৪ অক্টোবর, ২০১৮

কাশিয়ানীতে স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে গৃহবধূ জাকিয়া বেগম (২৬) হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। জাকিয়া বেগম জেলা সদর উপজেলার খেলনা গ্রামের বাচ্চু শেখের মেয়ে।

গত সোমবার দুপুরে উপজেলার ফলসী গ্রামে জাকিয়া বেগমকে তার স্বামী শাহজাহান মোল্লা (৩৫) বেদম মারপিট করে ঘরের মধ্যে আটকে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২০০৬ সালে উপজেলার ফলসী গ্রামের রতন মোল্লার ছেলে শাহজাহান মোল্লার সঙ্গে জাকিয়ার বিয়ে হয়। এরপর তাদের সংসারে তিনটি সন্তানের জন্ম হয়। তার স্বামী শাহজাহান মোল্লা নেশায় আসক্ত। এ নিয়ে তাদের সংসারে প্রায়ই ঝগড়া বিবাদ হয়। তাকে নেশা করতে নিষেধ করলে তার স্বামী বিভিন্ন সময় তাকে মারপিট করে। গত সোমবার বিকালে তাকে মারপিট করে ঘরের মধ্যে আটকে রাখে শাহজাহান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় জেলা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন জাকিয়া বেগম বলেন, ‘গত মাসে আমার স্বামী শাহজাহান মোল্যাকে মাদকসহ আটক করে পুলিশ। পরে জামিনে বেরিয়ে এসে আমার ভাইয়েরা তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে অভিযোগ এনে আমাকে মারপিট করে এবং ঘরের মধ্যে আটকে রাখে।’

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খন্দকার আমিনুল ইসলাম বলেন, ‘শাহজাহান মোল্লা একজন মাদকাসক্ত। আমরা তাকে মাদকসহ আটক করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছিলাম। জামিনে বেরিয়ে এসেছে বলে শুনেছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close