প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ সেপ্টেম্বর, ২০১৮

অজ্ঞাত ব্যক্তিসহ তিন স্থানে ৩ লাশ

বগুড়ায় দোকান কর্মচারী, চট্টগ্রামের ফটিকছড়িতে এক ব্যক্তি এবং টাঙ্গাইলের নাগরপুরে অজ্ঞাত একজনের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বগুড়া : বগুড়ায় শহরের সবুজবাগ এলাকায় হানিফ (১৬) নামে এক দোকান কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, মৃত হানিফ মোবাইল মেরামতের দোকানে কাজ করতো। তার মা মেসে রান্নার কাজ করতেন। গত শনিবার বিকালে হানিফকে ঘর থেকে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে রোববার সকালে পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ফটিকছড়ি ( চট্টগ্রাম) : চট্টগ্রামের ফটিকছড়িতে সিরাজ (৪৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় উপজেলার মাইজভান্ডার রাস্তার দক্ষিণে খালের পাড় থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। তার বাড়ী কুমিল্লার লাকসাম এলাকায় বলে জানা গেছে।

ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার এস আই দেলোয়ার বলেন, উপজেলার মাইজভান্ডার রাস্তার দক্ষিণ খালের পাড়ে একজনের লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানিয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠান। নাগরপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের নাগরপুরে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গতকাল রোববার দুপুরে উপজেলার মোকনা ইউনিয়নের চর গুহলী বিলে এক ব্যাক্তির লাশ পানিতে ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে পুলিশ। নাগরপুর থানার ওসি মো. মাইন উদ্দিন লাশ উদ্ধারের সত্ততা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close