গার্মেন্ট কর্মীসহ বিভিন্ন স্থানে পাঁচজনের লাশ

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সাভারে এক নারীসহ দুইজনের লাশ, কুড়িগ্রামের ফুলবাড়ীতে হোটেল থেকে এক যুবকের ঝুলন্ত লাশ, নারায়নগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ এবং মাধবপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সাভার : সাভারে পৃথক ঘটনায় এক নারীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সাভারের উলাইল ও রাজফুলবাড়িয়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাজফুলবাড়িয়া এলাকার একটি ভাড়া বাড়িতে স্থানীয় ডেলিগেট গার্মেন্টস এর শ্রমিক মৌ বেগমের (১৯) লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবিশেীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহত গার্মেন্টস শ্রমিকের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার নগর শাওতা গ্রামে।

অন্যদিকে সাভারের উলাইল থেকে স্থানীয় আল মুসলিম গার্মেন্টস এর সহকারী ষ্টোর কিপার শাহিন মিয়ার (৩৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে সে রাস্তাপারাপার হওয়ার সময় পিছন থেকে আসা দ্রুত গতির হানিফ পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আবুল কাসেম বলেন, এ ঘটনায় দুটি মামলা করা হয়েছে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক আবাসিক হোটেল থেকে গত শুক্রবার ইখতেখার আহমেদ সোহাগ (২৮) নামের এক যুবকের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। সে রংপুর সদর উপজেলার পুর্বহুগলি পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, উপজেলার জোবেদা আবাসিক হোটেলে গত ১৯ সেপ্টেম্বর বুধবার সোহাগ ওই হোটেলে ২দিন ধরে রাত্রি যাপন করেন। গত শুক্রবার জুম্মার নামাজ শেষে কেয়ারটেকার হোটেল রুমে তাকে ডাকলে কোন সারাশব্দ না পেলে জানালা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তিনি রয়েছেন। পরে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে। ওসি খন্দকার ফুয়াদ রুহানী জানান, তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছনেরটেক এলাকা থেকে ওই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার এসআই নুরুজ্জামান জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছনেরটেক এলাকার একটি বিলে অজ্ঞাত এক যুবকের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করে। ওই যুবকের নাম পরিচয় এখনো পাওয়া যায় নি।

মাধবপুর (হবিগঞ্জ) : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা সিলেট রেল সেকশনের উপজেলার শাহজাহানপুর গ্রামে গ্রাম পুলিশ ফজল মিয়ার বাড়ির পূর্ব পাশে ট্রেনে কাটা অজ্ঞাত (৫০) এক মহিলার লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

শায়েস্থাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এ এস আই তারেক উজজামান জানান, গতকাল শনিবার সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পরিচয় এখনো পাওয়া যায়নি।

"