নেত্রকোনা প্রতিনিধি

  ১৮ সেপ্টেম্বর, ২০১৮

আটপাড়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিছিল, অবাঞ্ছিত ঘোষণা

নেত্রকোনার আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সেলিম মনির বিরুদ্ধে তেলীগাতি বাজারে মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও এলাকাবাসী। ওই ইউনিয়নের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে ‘মিথ্যা’ প্রতিবেদন দেওয়ার অভিযোগে গত শনিবার বিকেলে এসব কর্মসূচি পালন করা হয়। সমাবেশ থেকে ওই চেয়ারম্যানকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কায়ছার ইমরান বাবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সুখারী ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সাইফুল ইসলাম আরাধন, তেলীগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আতিকুর রহমান বিদ্যা মিয়া, দুওজ ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক কামরুজ্জামান কামাল প্রমুখ।

দুওজ ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, চেয়ারম্যান আবদুস সেলিম মনি আমার বিরুদ্ধে আদালতে মিথ্যে প্রতিবেদন দিয়েছে। এলাকার মানুষ এ ঘটনার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে। স্থানীয় আওয়ামী লীগ তাকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করে।

দুওজ ইউপি চেয়ারম্যান আবদুস সেলিম মনি বলেন, মেম্বার জসিম উদ্দিনের বিরুদ্ধে এলাকায় নানা অপকর্মের অভিযোগ রয়েছে। চুরি, ছিনতাই, ডাকাতিরও অভিযোগ রয়েছে। আদালত থেকে তার বিরুদ্ধে প্রতিবেদন চাওয়ায় তিনি সত্য প্রতিবেদন দেন। এতেই কিছু লোক মিলে আমার বিরুদ্ধে মিছিল করেছে।

জানা যায়, জেলার আটপাড়ার দুওজ ইউনিয়নের হরিপুর গ্রামের স্থানীয় বিএনপি নেতা রফিকুল ইসলামের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সম্প্রতি ইউনিয়নের শ্রিরামপাশা গ্রামের জামাল উদ্দিনের সংঘর্ষ হয়। এ ঘটনায় দুওজ ইউনিয়ন পরিষদে সালিশ হয়। সালিশে এ নিয়ে রফিকুল ইসলামের সঙ্গে ইউপি মেম্বার জসিম উদ্দিনের কথা কাটাকাটি হয়। এ ঘটনায় রফিকুল ইসলাম বাদী হয়ে জসিম উদ্দিনের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলা করে। এ মামলায় আদালত থেকে দুওজ ইউপি চেয়ারম্যানকে প্রতিবেদন দিতে বলা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close