আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

আক্কেলপুরে দুই বাংলার বর্ষামঙ্গল উদযাপন

জয়পুরহাটের আক্কেলপুরে এপার বাংলা ওপার বাংলার সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় বর্ষামঙ্গল অনুষ্ঠান উদ্যাপিত হয়েছে। গতকাল রোববার সকালে ভারত-বাংলাদেশ দুই বাংলার শিল্পীদের নিয়ে উপজেলা পরিষদ চত্বরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৮তম প্রয়াণ দিবস উপলক্ষে বর্ষামঙ্গল ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সালাহ্ উদ্দীন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জ্বল কুমার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, সাবেক উপসচিব ও শিশুকবি নূর হোসেন তালুকদার, চলচ্চিত্র পরিচালক মন্তাজুর রহমান আকবর, উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কমল। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সফিউল আলম সফি।

সাংস্কৃতিক অনুষ্ঠানের সঙ্গে সঙ্গে বৃক্ষরোপণ, হলকর্ষণ করা হয়।

‘সবাই মিলে বাড়াব হাত, গড়ব দুর্নীতিমুক্ত সমাজ’ বিষয়কে প্রতিপাদ্য করে বৃক্ষরোপণে নিবেদিত হয় দুই দেশের সপ্ত নদীর জল ও মাটি। অনুষ্ঠানে ওপার বাংলা ভারতের বালুরঘাট ছন্দম ও উজ্জীবন শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে গুণিজন ব্যক্তিদের উত্তোরীয় ও ক্রেস্ট দিয়ে সম্মাননা করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close