গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

গুরুদাসপুরে গৃহবধূ খুন মামলা দায়ের, আটক ১

নাটোরের গুরুদাসপুরে যৌতুকের কারণে স্ত্রী রিনা খাতুন (২৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। গত শনিবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের পুরুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রিনার বাবা মফিজ উদ্দিন বাদী হয়ে গত শনিবার রাতে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় রিনার স্বামী রনি সরদার (২৮), তার বাবা হাবিল সরদার (৬০), শাশুড়ি ছামিনা বেগম (৫০) সহ পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলাটি করা হয়। পরে পুলিশ রিনা খাতুনের শ্বশুর হাবিলকে আটক করেছে।

মামলার এজাহারে সূত্রে জানা যায়, ৬ বছর আগে রিনা খাতুনের সঙ্গে উপজেলার নাজিরপুর ইউনিয়নের পুরুলিয়া গ্রামের রনি সরদারের বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। বিয়ের সময় রিনার বাবা যৌতুকবাবদ নগদ এক লাখ টাকাসহ স্বর্ণালংকার ও আসবাবপত্র দেয়। কিন্তু রনি আরো দুই লাখ টাকা যৌতুকের দাবি করে বিভিন্ন সময় রিনাকে শারীরিক নির্যাতন করে আসছিল। সর্বশেষ গত শনিবার রনি তার পরিবারের অন্য সদস্যদের প্ররোচনায় রিনাকে নির্যাতন করে। এক পর্যায়ে রনি সরদার রিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিনা মারা যায়।

এ বিষয়ে ওসি সেলিম রেজা বলেন, ‘যৌতুকের এক লাখ টাকার জন্য এ হত্যাকান্ড। এ ঘটনায় নিহত রিনার শ্বশুর হাবিলকে আটক করা হয়েছে। তবে স্বামী রনি সরদারসহ বাড়ির অন্য সদস্যরা ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close