ধামরাইয়ে প্রেম করে বিয়ে

মা-বাবা রাজি না হওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে প্রেমের বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় তানিয়া আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে পুলিশ ওই কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কুল্লা ইউনিয়নের বড়চন্দ্রাইল গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত তানিয়া আক্তার ওই এলাকার মো. আবদুল আলীর মেয়ে। তানিয়া ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয়ের কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার তানিয়া তার নিজ কক্ষে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তানিয়াকে ডাকতে গেলে ঘরে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত তানিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ সময় তারা বলেন, তানিয়া দীর্ঘদিন ধরে একটা ছেলের সঙ্গে প্রেম করত। কিন্ত বাবা-মা ওই ছেলের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় সে আত্মহত্যা করে।

এই ব্যাপারে ধামরাই থানার উপপরিদর্শক মাসুদ মোল্লা বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

"