কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০১৮

ক্রীড়াঙ্গনে এ দেশের নারীরাও পিছিয়ে নেই

প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

‘এক সময় দেশে শুধু ছেলেরাই ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখত। কিন্তু এখন আর সেই দিন নেই। ক্রীড়াঙ্গনে এখন ছেলেদের সঙ্গে এ দেশের নারীরাও সমান অবদান রাখছে। তারাও পিছিয়ে নেই।’ মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এই কথা বলেছেন। গতকাল শুক্রবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, ‘ক্রিকেটে ভালো করলেও ফুটবলে বাংলাদেশ এখনো অনেক পিছিয়ে। তবে বর্তমান প্রজন্ম ফুটবলের উন্নয়নে ফুটবল খেলার ধারাটা অব্যাহত রাখলে ক্রিকেটের মতো ফুটবলেও দেশ সমানভাবে এগিয়ে যাবে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা শিক্ষা কর্মকর্তা সোহাগ হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা ইউসুফ ভূঁইয়া, থানার ইনচার্জ মো. আবুবকর মিয়া, আওয়ামী লীগ নেতা আবদুল গণি ভূঁইয়া, পরিমল চন্দ্র ঘোষ, মাজেদুল ইসলাম সেলিম, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ফারুক মাস্টার, গাজী সরোয়ার, আতিকুর রহমান আকন্দ ফারুকসহ উপজেলা, ইউনিয়ন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষে প্রতিমন্ত্রীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close