শ্যালকের লাঠির আঘাতে ভগ্নিপতির মৃত্যু

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্যালকের লাঠির আঘাতে ভগ্নিপতি আবুল হোসেনের (৫০) মৃত্যু হয়েছে। ঘটনাটি গত বুধবার সন্ধ্যায় উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের কামারপাড়া গ্রামে ঘটে। নিহত আবুল হোসেন (৫০) পাশর্^বর্তী কামারপাড়া গ্রামের মৃত বদের আলীর পুত্র।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কামারপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের তিন পুত্র আলা মিয়া (৫০), লাল মিয়া (৪৫) ও সাদা মিয়া (৪০) এর মধ্যে পারিবারিক কারণে দীর্ঘদিন থেকে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত।

ঘটনার দিন তাদের মধ্যে আবারও ঝগড়া বিবাদ দেখা দিলে তাদের ভগ্নিপতি আবুল হোসেন তাদের বাড়িতে উপস্থিত হয়ে বিবাদ থামানোর চেষ্টা করেন। এ সময় আলা মিয়া, সাদা মিয়া ও তাদের ভাগিনা ফুলবাড়ি ইউনিয়নের মালাধর গ্রামের জহুরুল ইসলামের পুত্র মনজু মিয়া (৩৪) ক্ষিপ্ত হয়ে লাঠিসোটা নিয়ে আবুল হোসেন ও লাল মিয়ার ওপর হামলা করে। তাদের লাঠির আঘাতে আবুল হোসেন ও লাল মিয়া গুরুতর আহত হয়।

পরে গ্রামবাসী তাদের উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা করলেও আবুল হোসেনের অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান পিপিএম ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী মালেকা বেগম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন।

"