বৃদ্ধের গলাকাটাসহ তিন স্থানে লাশ

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনিরে সংবাদ ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে বৃদ্ধের গলাকাঁটা লাশ, টাঙ্গাইলের দেলদুয়ারে অজ্ঞাত ব্যক্তির মরদেহ ও গাজীপুরের টঙ্গীতে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর।

ফটিকছড়ি ( চট্টগ্রাম) : চট্টগ্রামের ফটিকছড়িতে আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধের গলাকাঁটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার বিকালে পৌরসভার ৬ নং ওয়ার্ডের পঁচন মিয়া মাস্টার বাড়ী এ ঘটনা ঘটে। সে ঐ এলাকার মৃত আতর মিয়ার পুত্র। নিহতের মেয়ে কামরুণ নাহার বলেন, আসরের নামাজের সময় বাবা আমাকে চা দিতে বলেন। এ সময় বাইরে শব্দ শুনে এসে দেখি সামনের ঘরে বাবা গলা কাঁটা অবস্থায় পরে আছেন। ওসি বাবুল আকতার বলেন, ‘নিহতের খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দেলদুয়ার (টাঙ্গাইল) : টাঙ্গাইলের দেলদুয়ারে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার নাম পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে দেলদুয়ার থানার এস.আই শফিকুজ্জামান বলেন, গতকাল বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের রুপসি হাটখোলা নামক স্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

টঙ্গী (গাজীপুর) : গাজীপুরের টঙ্গী উপজেলার তিস্তা গেইট এলাকা থেকে বেলী আক্তার (১৮) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বেলী রংপুর জেলার কতোয়ালী থানার বেহালা বাড়ি গ্রামের মো. বাবুর মেয়ে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না গাজীপুর মর্গে প্রেরণ করে। পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার তিস্তা গেইট এলাকার ফারুকের ভাড়া বাড়ীতে থাকত বেলী আক্তার। ঘটনার দিন তার নিজ কক্ষে সিলিং এর সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেকে স্থানিয়রা পুলিশে খবর দেয়। পরে টঙ্গী থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রমজান আলী ঘটনাস্থল থেকে ওই তরুনীর লাশ উদ্ধার করে। তবে প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ।

"