কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০১৮

কোম্পানীগঞ্জে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, চাঁদা দাবি গ্রেফতার ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে গোপনে এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূ কোম্পানীগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে একটি চাঁদাবাজির মামলা দায়ের করে। পরে পুলিশ ২ চাঁদাবাজকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। ঘটনাটি উপজেলার সিরাজপুর ইউনিয়নে ঘটে। এ সময় তাদের কাছ থেকে আপত্তিকর ছবি, ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। তবে ঘটনার মূলহোতা বিজয় বর্তমানে পলাতক রয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সিরাজপুর ইউনিয়নে এক গৃহবধূ ঘরের গোসলের সময় গোপনে ভিডিও ধারণ করে একই এলাকার কৃষ্ণ বৈষ্ণবের ছেলে বিজয় (২২)। পরে বিজয় গোসলের ভিডিও এবং ছবি ওই গৃহবধূর মুঠোফোনের ইমোতে প্রেরণ করে। এরপর সে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুঠোফোনে ২ লাখ টাকার চাঁদা দাবি করে। পরে ওই গৃহবধূ বিজয়সহ ৩ জনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানার অভিযোগ করেন। গৃহবধূর অভিযোগের সূত্র ধরে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের পরামর্শে মুঠোফোনে ওই গৃহবধূ চাঁদাবাজদের ৪৫ হাজার টাকা দিতে সম্মতি প্রকাশ করে।

পরে এ চক্রের সদস্য সিরাজপুর ইউনিয়নের বিরাহীমপুর গ্রামের আবু তাহের ছেলে আবদুল্লাহ আল নোমান এবং চরকাঁকড়া ৪নং ওয়ার্ডের আমেরিকান সরওয়ারের কাজের ছেলে আবদুর রহিমকে চরকাঁকড়া ইউনিয়নের ফায়ার সার্ভিসের সামনে থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close