গাইবান্ধায় গৃহবধূকে নির্যাতনের ঘটনায় মামলা

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে গৃহবধূ রিপা স্বামীর নির্যাতনের শিকার হয়ে জেলা সদর হাসপাতালে গুরুত্বর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে রিপার বাবা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোস্তম আলীর নামে মামলা করেন।

মামলার সূত্রে জানা যায়, সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের উত্তর খোলাহাটী পশ্চিমপাড়া গ্রামের শাহ মাহাবুবর রহমান রাঞ্জুর কন্যা রিপা আক্তারের সঙ্গে একই উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বঙ্কা খোকার পুত্র রোস্তম আলীর বিয়ে হয়। বিয়ের রিপা জানতে পাওে তার স্বামী রোস্তম একজন নেশা খোর। প্রায় দিনেই সে নেশা করে এসে রিপাকে মারপিট করতো।

শত নির্যাতন সহ্য করে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু রোস্তমসহ তার পিতা-মাতা প্রায়ই রিপার কাছে ৫ লাখ টাকা যৌতুকের দাবীতে তাকে শারিরীক ও মানসিক নির্যাতন করেন। এমতাবস্থায় গত ৫ সেপ্টেম্বর রিপা তার বাবার বাড়িতে আসতে চাইলে রোস্তম রিপার শিক্ষাগত যোগ্যতার কাগজপত্র গুলো জোর পূর্বক ব্যাগ থেকে বের করে নেয় ও তাকে বেদম মারপিট করে।

এ সময় রিপার আতœচিৎকারে গুরুতর অসুস্থ অবস্থায় আশ পাশের লোকজন তাকে উদ্ধার কওে জেলা সদর হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে তিনি সদর হাসপাতালে গুরুত্বর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

 

"