স্কুলছাত্রসহ তিন স্থানে ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

বাগেরহাটের চিতলমারী থেকে নিখোঁজের দুই দিন পর মাছের ঘের থেকে এক বৃদ্ধের বস্তাবন্দি মরদেহ, কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরের গর্ত থেকে দিন মজুরের লাশ এবং নেত্রকোনার কেন্দুয়ায় স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর :

বাগেরহাট : বাগেরহাটের চিতলমারীতে নিখোঁজের দুইদিন পর মাছের ঘের থেকে বস্তাবন্দি অবস্থায় আনোয়ার শেখ (৫৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মাছুয়ারকুল গ্রামের একটি ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আনোয়ার শেখ উপজেলার কলাতলা ইউনিয়নের কাননচর গ্রামের মৃত হেমায়েত শেখের ছেলে।

পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে দুর্বৃত্তরা তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

এ ঘটনায় নিহতের ছেলে সুমন শেখ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে চিতলমারী থানায় একটি হত্যা মামলা করেন।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিখোঁজের ৭ দিন পর গতকাল রোববার দিন মজুর নুর মোহাম্মদের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে।

এলাকাবাসী জানান, গতকাল রোববার দুপুরে পুর্ব কুরুষাফেরুষা গ্রামের মৃত ভবেন্দ্র রায়ের বাড়ীর সামনের পুকুর পাড়ে মৃত অবস্থায় একজনকে গর্তে পড়ে রয়েছে দেখে পুলিশে খবর দেন স্থানিয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। সনাক্ত করে দেখা যায় লাশটি দিন মজুর নুর মোহাম্মদ।

এ ব্যাপারে নাওডাঙ্গা ইউপি চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা জানান, মৃত ব্যক্তি একজন মানষিক রোগী। তিনি গত ৭দিন ধরে নিখোঁজ ছিলেন।

কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়ায় নিখোঁজের দুইদিন পর জনি মিয়া (১১) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার ঘটনাটি ঘটে। জনি মিয়া উপজেলার গগডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ও মোজাফরপুর ইউনিয়নের গগডা আটকান্দিয়া গ্রামের ছোবান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার উপজেলার আটকান্দিয়া গ্রামের শিশু জনি খেলতে নিখোজ হয়। পরে জনিকে কোথাও খোঁজে পাওয়া যায়নি। গতকাল রোববার একই গ্রামের আব্দুল বারেকের পুকুরে বস্তাবন্দি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ বস্তা বন্দি অবস্থায় জনির লাশ উদ্ধার করে।

ওসি ইমারত হোসেন গাজী বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। তবে রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

"