অডিও বার্তা পাঠিয়ে আ.লীগ নেতাকে হত্যার হুমকি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর আলোকবালী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট আসাদ উল্লাহকে মোবাইল ফোনে অডিও বার্তা পাঠিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে, হত্যার পরিকল্পনাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত শুক্রবার বিকেলে আলোকবালীর মুরাদনগর গ্রামে ঈদগা মাঠে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে বিক্ষুব্ধ এলাকাবাসী। এ ব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আলোকবালী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিপুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য দেন অ্যাডভোকেট আসাদ উল্লাহ, ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক ফাহিম, সাংগঠনিক সম্পাদক আরিফুল চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সালাম, প্রচার সম্পাদক মোমেন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মতিন মেম্বার, লুৎফর মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট অ্যাডভোকেট আসাদ উল্লাহর মোবাইল ফোনে একটি অডিও বার্তা আসে। যাতে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানানো হয়। পরে অডিও বার্তাটি ফোনের মাধ্যমে শেয়ার করলে ভাইরাল হয়ে পড়ে। অডিও বার্তাটি শুনে চেয়ারম্যান দিপু কণ্ঠ চেনার চেষ্টা করে জালাল নামে একজনকে শনাক্ত করেন। পরে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে তা স্বীকার করেন।

 

"