প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৪ আগস্ট, ২০১৮

রাজবাড়ী বিদ্যুতের ফাঁদে বৃদ্ধার মৃত্যু, কচুয়ায় ১

রাজবাড়ীর সদর উপজেলার বরাট ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্টে এক বৃদ্ধা এবং কচুয়ায় আল-ইকরা মাদ্রাসায় এক ছাত্রের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজবাড়ী : রাজবাড়ীর সদর উপজেলার বরাট ইউনিয়নে বিদ্যুতের অবৈধ গুনা তারে জড়িয়ে রাবেয়া বেগম (৫০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামে মাঠের মধ্যে খড়ি কুড়াতে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাবেয়া বেগম পূর্ব ভবদিয়া গ্রামের মো. আবুল মন্ডলের স্ত্রী।

নিহতের পরিবার ও এলাকাবাসী বলেন, ভবদিয়া গ্রামে মাঠের মধ্যে মুরগির ফার্মের চারপাশে মো. জলিল শেখ গুনা ও জিআই তার দিয়ে পথরোধ করে বিদ্যুতের সংযোগ দিয়ে রেখেছিল। বিদ্যুৎ এর বিষয়টি জানা না থাকায় গতকাল সোমবার রাবেয়া বেগম সকালে খড়ি কুড়াতে গিয়ে ওই তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহতের ভাতিজা মো. ফরাদ মন্ডল বলেন, আমার ফুফু বিদ্যুৎ এর তারে জড়িয়ে মারা যাওয়ার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি করেন।

রাজবাড়ী সদর থানার এসআই মো. নাজমুল জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সুরোত হাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কচুয়া (চাঁদপুর) : চাঁদপুরের কচুয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রিয়াজ মিয়াজী (১৬) নামে মাদ্রাসা পড়–য়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকালে পৌরসভার কড়ইয়া গ্রামের আল-ইকরা হাফেজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। নিহত রিয়াজ মিয়াজী কড়ইয়া গ্রামের তাজির মিয়াজীর ছেলে।

স্থানীয়রা জানান, রিয়াজ মিয়াজী গতকাল সোমবার সকালে আল-ইকরা মাদ্রাসার নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় বৈদ্যুতিক চালিত পানির পাম্প চালু করতে যায়। এ সময় পাম্পের সুইচ চালু করতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয় সে। পরে তাকে মাদ্রাসার লোকজন উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close