গাজীপুর প্রতিনিধি

  ১৪ আগস্ট, ২০১৮

গাজীপুরে মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন

গাজীপুরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন এবং অপরজনের তিন বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় দেন। এ রায়ের সঙ্গে যাবজ্জীবন আসামির পাঁচ হাজার টাকা জরিমানা করেন আদালত। অনাদায়ে তাকে আরো এক মাস কারাদন্ড প্রদান করা হয়। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত মো. ফারুক আলম (৩৮) গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। অপর আসামি একই উপজেলা সদরের শ্রী শ্যামাপদ চৌহানের ছেলে শ্রী দুলাল চৌহান (৫০)।

এ সময় তাকে তিন বছর কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। অনাদায়ে তাকে আরো ১৫ দিনের সশ্রম কারাদন্ড প্রদান করা হরে আদালত। রায় ঘোষণার সময় উভয় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

গাজীপুরের আদালতের পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলাম এবং এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা ২০০৮ সালের ২১ মার্চ রাতে অভিযান চালিয়ে শ্রীপুরের লোহাগাছিয়া এলাকা থেকে ফারুক আলমকে ৭৩ বোতল এবং দুলাল চৌহানকে তিন বোতল ফেনসিডিলসহ আটক করে। পরে এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়।

শ্রীপুর থানা পুলিশ তদন্ত শেষে ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ স্বাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে গতকাল সোমবার দুপুরে আদালতের বিচারক তাদের এ দন্ড ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষে পিপি মো. হারিছ উদ্দিন আহম্মদ এবং আসামি পক্ষে অ্যাড. মো. আবুল হাশেম মামলাটি পরিচালনা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close