দুই স্থানে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

যশোরের শার্শায় পানিতে ডুবে এক শিশু ও ঝিনাইদহের কোটচাঁদপুরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বেনাপোল : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় পানিতে ডুবে নাসিরুল ইসলাম আরাফাত (১.৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে বাগআঁচড়া সিনেমা হল সংলগ্ন এলাকার নয়নের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শনিবার দুপুরে পরিবারের সবার অগোচরে শিশু আরাফাত ঘর থেকে বাইরে বের হয়। এ সময় বাড়ির পাশে পুকুরপাড়ে গেলে সে পানিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুকুরপাড়ে গেলে আরাফাতকে পানিতে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে আল-আমিন (১০) নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। নিহত আল-আমিন উপজেলার শেরখালী গ্রামের মো. আলফাজ হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার জুম্মার নামাজ পড়তে যাওয়ার জন্য আল-আমিন বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। সেখান থেকে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে সন্ধ্যার দিকে এলাকার লোকজন পুকুরে আল-আমিনকে ভাসতে দেখে। সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কোটচাঁদপুর থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদিন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শনিবার নিহতের লাশের সুরতাহাল করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়ে।

"