বেনাপোলে মাদক ও চোরাচালান প্রতিরোধে সমাবেশ

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ০০:০০

বেনাপোল (যশোর) প্রতিনিধি

মাদক ও চোরাচালান প্রতিরোধে যশোরের বেনাপোলের পুটখালী সীমান্তে স্থানীয় বিজিবি ক্যাম্পে এক জনসচেতনতামূলক মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিজিবি’র দক্ষিণ-পশ্চিম রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খালেদ আল মামুন।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সোহেল আহমেদ এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবি’র খুলনা সেক্টর কমান্ডার কর্নেল মো. তৌহিদুল ইসলাম।

এ সময় মাদক পাচার প্রতিরোধে স্থানীয় জনগনের করনীয় সম্পর্কে বক্তব্য দেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম, প্রেস ক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন, পুটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল রউফ ও ইউপি সদস্য আব্দুর রব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল খালেদ আল-মামুন বলেন, যশোর সীমান্তে অবৈধভাবে গরু প্রবেশ করতে দেওয়া হবে না। বাংলাদেশি গরুর রাখাল যাতে অবৈধভাবে ভারতে প্রবেশ না করতে পারে সেজন্য বিজিবি সদস্যরা তৎপর রয়েছে। যে কোন মুল্যে সীমান্ত এলাকা থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু পাচারসহ সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড নিমূল করা হবে। আমরা সীমান্ত হত্যা প্রায় শুন্যের কোটায় নিয়ে এসেছি।

মাদক বিরোধী সমাবেশে বিজিবি‘র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সৈনিক, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিসহ এলাকার সুধীমহল উপস্থিত ছিলেন।

"