দুই স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মাদারীপুরের রাজৈরের পানিতে পড়ে এক শিশু ও চট্টগ্রামের হাটহাজারীর পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠান খবর:

মাদারীপুর : মাদারীপুরের রাজৈর উপজেলার পশ্চিম স্বরমঙ্গল গ্রামে গতকাল বৃহস্পতিবার সকালে পানিতে পড়ে এনায়েত (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু এনায়েত ওই এলাকার মোশারফ শেকের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম স্বরমঙ্গল গ্রামের মোশারফ শেখের ছেলে এনায়েত সকালে বাড়ির পার্শ্ববর্তী পুকুর পাড়ে খেলা করছিল। এ সময় সে সবার অগোচরে পানিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা এনায়েতকে দীর্ঘক্ষণ দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে তাকে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাটহাজারী (চট্টগ্রাম) : চট্টগ্রামের হাটহাজারীতে পুকুরে ডুবে মায়শা (৫) নামে এক শিশু মারা যায়। গত বুধবার বিকেলে উপজেলা ধলই ইউনিয়নের পশ্চিম ধলই সফি নগর গ্রামে ফতেআলী চৌধুরীর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সে উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের ছাদেক নগর গ্রামের মো. লেদা মিয়ার কন্যা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মায়শা তার মার সঙ্গে কয়দিন আগে নানার বাড়িতে বেড়াতে যায়। গত বুধবার পরিবারের লোকজনের অজান্তে খেলতে গিয়ে সে বাড়ির পার্শ্ববর্তী পুুকুরের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুরের পানিতে তার লাশ ভাসতে দেখলে উপস্থিত লোকজন মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

উপজেলার গুমানমর্দ্দন ইউপি সদস্য আবদুল জব্বার মায়সা পুকুরের পানিতে ডুবে মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন।

"