কুমিল্লা প্রতিনিধি

  ১০ আগস্ট, ২০১৮

যুবককে পিটিয়ে হত্যা

কুমিল্লার চৌদ্দগ্রামে সাইদুল হক রিপন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা গ্রামের দক্ষিণপাড়ার সামছুল হকের ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুরে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল ও নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।

নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন অভিযোগ করেন, মায়ের হক নিয়ে মামা ফেনীর সদর উপজেলার ফতেহপুর গ্রামের আবুল কালাম ও আবু তাহেরের সঙ্গে রিপনসহ আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত বুধবার সন্ধ্যায় রিপন আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরায় নির্মাণ শ্রমিক হিসেবে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রিপনকে অজ্ঞাত সন্ত্রাসীরা জোরপূর্বক গাড়িতে তুলে নেয়। এরপর তাকে রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে চৌদ্দগ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাটিমী রাস্তার মাথায় ফেলে পালিয়ে যায়। স্থানীয় লোকজন এ সময় গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় রিপনকে ঢাকায় প্রেরণ করে। রিপনকে ঢাকায় নেওয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, নিহত রিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে মামাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close